Breaking News

দুুই বউকে নিয়ে এক ছাদের তলায় বাস, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে এই পরিবার - পায়েল, কৃতিকা ও আরমান

 দুুই বউকে নিয়ে এক ছাদের তলায় বাস, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে এই পরিবার - পায়েল, কৃতিকা ও আরমান


সতীন শব্দটার মানে বদলে দিয়েছে পায়েল ও কৃতিকা। দেখলে বোঝাই যাবে না তারা দুজন বিয়ে করেছেন একটাই পুরুষকে। ইনস্টাগ্রামে মাতাচ্ছে এই দুজন ঘরনী একই রকম পোশাক পরিচ্ছদ চলা ও কথা বলা | সমস্ত ক্ষেত্রে এমনটাই মেনে চলেছে যাতে মনে হবে তারা দুই বোন । 


স্বামী সন্তান আর সতীনকে নিয়ে একই ছাদের নিচে বসবাস তাদের সম্পর্কে রয়েছে তাদের গলায় গলায় ভাব ,শুধু তাই না, করবা চৌথ পালন থেকে কিংবা শপিং, প্রায় সব সময় হাসিমুখে লেন্স বন্দী হয় পায়েল কৃতিকা ও সামি আরমান । 


দুই সতীনের এই একি সংসার দেখে চমকে যান অনেকেই ,তবে শুরু থেকে এত মসৃণ ছিলনা তিনজনের সম্পর্ক। হরিয়ানার ছেলে আরমানের আসল নাম সন্দীপ, তার প্রথম স্ত্রী পায়েল 2011 সালে সাত পাকে বাঁধা পড়ে ছিলেন সন্দীপ পায়েল। এরপর 2018 সালে কৃতিকার সাথে সম্পর্ক জড়ায় সন্দ্বীপ।


ছেলের জন্মদিনের পার্টিতে পরিচয় সন্দীপ ও কৃতিকার | পায়েলের বান্ধবী হিসাবে সেখানে উপস্থিত ছিলেন কৃতিকা ,তবে প্রথম দেখাতেই পাগল হয়ে জান সন্দীপ এবং 6 দিনের মধ্যে পায়েলের সমিতিতে বিয়ে করেন কৃতিকাকে। 


দুুই বউকে নিয়ে এক ছাদের তলায় বাস, সোশ্যাল মিডিয়া কাঁপাচ্ছে এই পরিবার - পায়েল, কৃতিকা ও আরমান


কৃতিকার কথাই সন্দীপ আমাদের দুজনকে ভালবাসে তাই আমরা বিয়ে করে নিয়েছি, যদিও পায়েলের পরিবারে বিয়ে নিয়ে আপত্তি তুলে বাবার বাড়ির লোকজনের পরিচালনায় একটা সময় সঙ্গে সম্পর্ক ভাঙতে চেয়ে ছিলেন | পায়েল একপর্যায়ে পায়েল নিজেকে বুঝায় এবং সবকিছু মেনে নেয়, কিন্তু হিন্দু ধর্মে মত দুই বিয়ের মানতা না থাকায় আরো সমস্যা তৈরি হয় |


যদিও কোনো বাধাই তাদের জন্য বাধা হয়ে দাঁড়ায়নি একপর্যায়ে ইসলাম ধর্ম গ্রহণ করে সন্দীপ পায়েল এবং কৃতিকা। সন্দীপ নাম পরিবর্তন করে রাখেন আরমান, তবে হিন্দু আচার-আচরণে মেনে চলেন পরিবার এখন সব ধন্য ভুলে দুই সতীন এখন সুখের সংসার করছেন ।


দুই বউ নিয়ে দিব্যি চলছে আরমানের পরিবার। আরমান আর তার প্রথম স্ত্রী পায়েলের 6 বছরের একটা পুত্র সন্তান রয়েছে যার নাম চিরায়ু মালিক। সম্প্রতি ইন্সটাগ্রাম এর মাধ্যমে অসংখ্য মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছেন পায়েলও কৃতিকা । একটা সময় টিকটকের দুনিয়ায় শোরগোল ফেলেছিলেন তারা এবার ইনস্টাগ্রাম কাপাচ্ছে পায়েল কৃতিকা ও আরমান | ইন্সটাগ্রাম এর পাশাপাশি ইউটিউবে সুপার হিট এই পরিবার তাদের ইউটিউব চ্যানেলের নাম FAMILY FITNESS মিলিত ,সোশ্যাল মিডিয়ার উপার্জনে চলে তাদের সংসার | 


দেশের অসংখ্য মানুষের প্রধান আসামিকে থাকেন কৃতিকা পায়েল তাদের ফলোয়ার্স এর সংখ্যা কয়েক লক্ষ। কৃতিকা আর পায়েল সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং নাও তারা শেয়ার করতে থাকে দৈনিন্দ জীবনের ভালোলাগা ,খারাপ লাগা কিংবা রোমাঞ্চকর ভবনগুলো ভিডিও ক্লিকের মাধ্যমে এইসব পোস্ট হয়ে যায় রীতিমতো ভাইরাল মুহূর্তে পড়ে যায় হাজার হাজার রিয়াক্ট ,ফ্যান ফলোয়ার্স কমেন্ট বক্সে শেয়ার করে মতামত।


তিনজনের সম্পর্কে আসলে কি সবাই গুলিয়ে ফেলে। ইনস্টাগ্রামের ভিডিও দেখে তার কোন ফ্যান ফলোয়ার্স বুঝতেই পারেনা তারা আসলে বেস্ট ফ্রেন্ড নাকি সতীন ।



একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ