Breaking News

KGF 2: রেকর্ড টাকায় বিক্রি হল কেজিএফ ২, কত কোটিতে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি, সংখ্যা শুনে চমকে যাবেন

KGF 2: রেকর্ড টাকায় বিক্রি হল কেজিএফ ২, কত কোটিতে ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি, সংখ্যা শুনে চমকে যাবেন

দক্ষিণী সিনেমা এখন সিনে দুনিয়ায় আধিপত্য বিস্তার করছে। Puspa, RRR ছবির পর, KGF 2 আবার বক্স অফিসে ঝড় তুলেছে। যশ অভিনেতা কেজিএফ-এর ক্ষেত্রেও অনুরূপ উত্তেজনা ছিল ভক্তদের মধ্যে। সেই ছবির বক্স অফিস রেকর্ডের দিকে নজর রেখে এবার চ্যাপ্টার 2 আরও একধাপ এগিয়ে গেল। 



KGF2 সিনেমার অগ্রিম টিকিট বুকিং সেই ছাপটিকে স্পষ্ট করেছে। বাহুবলী 2 বন্দি হওয়ার পর থেকেই ভক্তদের মনে ঝড় উঠেছে দক্ষিণী বিশ্বের ছবি নিয়ে। বর্তমানে চার থেকে পাঁচটি ভাষায় ছবি মুক্তির পাশাপাশি বলিউড তারকাদের উপস্থাপনার সুযোগ থাকায় দক্ষিণী ছবিগুলো সর্বভারতীয় পর্যায়ে স্থান করে নিয়েছে।



 বাহুবলীর বক্স অফিস আয় এক যুগান্তকারী। RRR মুভির বক্স অফিস রিপোর্ট তাকে মুগ্ধ করে সবাইকে চমকে দিয়েছে। প্রথম দিনে, শুধুমাত্র হিন্দি ভাষায় RRR মোট 20 কোটি রুপি আয় করেছে। কিন্তু কেজিএফ 2 মুক্তির আগেই পুরানো সংখ্যাগুলি পরিবর্তিত হয়েছে বলে মনে হচ্ছে।



একটি বিষয়, KGF 2-এ প্রি-বুকিং টিকিট মোট 21 কোটি টাকায় বিক্রি হয়। ফলে বোঝা গেল মুক্তির আগেই ছবি নিয়ে বেশ হৈচৈ হয়েছে। ঝড়ের গতিতে ভাইরাল হওয়া ছবিটির শক্তি এখন ওটিটি। OGT মিলছে কেজিএফ চ্যাপ্টার ওয়ান। এখন অধ্যায় 2 এর পালা।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ