Breaking News

দেশের জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানার কিছু অজানা তথ্য

Rashmika Mandanna national crush 

দেশের জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানার কিছু অজানা তথ্য

কর্ণাটকের কন্যা দক্ষিণ ভারতীয় অভিনেত্রী রাশমিকা মান্দানা, যিনি এখন তরুণদের হৃদয়ের রানী, কেবল ভারতেই তার লক্ষ লক্ষ অনুরাগী তরুণীর এই দক্ষিণী রূপসীকে স্বপ্নেই মশগুল এদিকে রাশমিকা নিজের মনের মত পাত্রী খুঁজছেন। কেমন পাত্র পছন্দ এই দক্ষিণী তারকা? তিনি নিজেই জানিয়েছেন সেই কথা গুলি শুটিংয়ের সময় বলেছিলেন তামিল সাংস্কৃত ওকে দারুন ভাবে আকৃষ্ট করেছে বিশ্বাস করে তামিল খাবারের প্রেমে পড়ে গিয়েছিলেন তিনি।



তিনি কথায় কথায় জানান এখানে শ্বশুরবাড়ি হলে নাকি ভাল হয়। তাই বিয়ে করলেন তিনি কেবল তামিল ছেলেকে করব। রশমিকা বলেন তামিল নাদু সংস্কৃতি আমাকে খুবই প্রভাবিত করেছে। আমি তামিল খাবারের প্রেমে পড়ে গিয়েছি এখানকার খাবার খুবই মজার তামিল পাত্র ছাড়া আমি বিয়ে করবো না। রাশমিকার এই বিবৃতিতে ভেঙে গেছে লাখো অনুরাগের হৃদয়। 



এখন সবার দেখার অপেক্ষায় কে সে সৌভাগ্যবান যে রাশমিকা গলায় মালা পড়াবেন। তামিল তেলেগু এবং কার্নাটাকা ছবির ভুবনে রীতিমত রাজরানী এ রাশমিকা। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার ভক্ত সংখ্যা অনেক তারকা জন্য স্মরণীয়। ইনস্টাগ্রামে তার ফলোয়ার ছাড়িয়ে গিয়েছে এক কোটি 72 লাখ। অনুরাগীরা আছে অপেক্ষায় কবে বলিউডে অভিষেক হবে তার। 



সামাজিক যোগাযোগ মাধ্যমে অনেক বিয়ের প্রস্তাব পাচ্ছেন 25 বয়সী এই তারকা। রাশমিকা ও জানিয়েছেন নিজের পছন্দের কথা। কেবল তামিল ছেলেকেই বিয়ে করবেন তিনি এ কারণে সম্ভবত একটাই তা হল তামিল খাবারের স্বাদ। রাশমিকা 2016 সালে ছবির দুনিয়ায় পা রাখে কর্নার ছবি কিরিক পার্টি তার ক্যারিয়ার শুরু হয় সম্প্রতি সুলতান ছবির মাধ্যমে তামিল ছবির দুনিয়ায় অভিষেক হয়েছে। 



এই ছবিতে তিনি এক গ্রামের মেয়ের চরিত্রে অভিনয় করেছেন। রাশমিকা সংক্ষিপ্ত ক্যারিয়ারে এখন পর্যন্ত 12 টার মতো ছবি মুক্তি পেয়েছেন। কিন্তু অল্প সময়ের মধ্যে তার জনপ্রিয়তা পৌঁছে গেছে তোমক। এই দক্ষিণী অভিনেত্রী কে আলুআরজুনের সঙ্গে পুষ্পা ছবিতে দেখা যাবে। সিগ্রি মিশন মজনু ছবির মাধ্যমে বলিউডের অভিষেক হবে। 



এই ছবিতে রাসমিকার বিপরীতে আছে সিদ্ধার্থ মালহোত্রা বিকাশ বহেল পরিচালিত কমেডি ড্রামার ছবি গুডবাই তে তাকে অমিতাভ বচ্চনের সাথে দেখা যাবে। মিশন মজনু মূল চরিত্রে অভিনয় করেছে এই দক্ষিণী অভিনেত্রী। শান্তনু বাগচী পরিচালিত মিশন মজনু ছবিটি 70 দশকের এক সত্য ঘটনার উপর নির্মিত, এই ছবিতে পাকিস্তানের আর ভারতের গুপ্ত বিজয় নিয়ে একটি সত্যি ঘটনা কে তুলে ধরা হবে।

দেশের জাতীয় ক্রাশ রশ্মিকা মন্দানার কিছু অজানা তথ্য

    The Unknown Story of Rashmika Mandanna

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ