Breaking News

Akshay Kumar: এই মাসেই বাংলায় আসছেন খিলাড়ি কুমার! রানিগঞ্জে নতুন ছবির শ্যুটিং করবেন অক্ষয়?

Akshay Kumar in Raniganj: ‘ক্যাপসুল গিল’র ছবির শ্যুটিংয়ে রানিগঞ্জে আসবেন অক্ষয় কুমার, সবকিছু ঠিক থাকলে চলতি মাসের শেষ বা আগামী মাসের শুরুতেই বাংলার খনি এলাকায় শ্যুটিং করবেন খিলাড়ি কুমার।

বায়োপিক নিয়ে আবারও হাজির হচ্ছেন অক্ষয় কুমার। বলিউডে বায়োপিক তৈরি হচ্ছে চিফ মাইনিং ইঞ্জিনিয়ার যশবন্ত গিলের। সিনেমার নাম ‘ক্যাপসুল গিল’। আর সেই ছবির শুটিংয়ে খেলারি কুমার আসছেন খনি শহর রানীগঞ্জ। সূত্রের খবর শুটিং শুরু হবে নভেম্বরের শেষ কিংবা ডিসেম্বরের শুরুতেই। এরই মধ্যে ছবিটির বেশকিছু অংশের শুটিং শেষ হয়েছে ইংল্যান্ডে।



টিনু সুরেশ দেশাই রয়েছেন এই ছবির পরিচালনার দায়িত্বে।এই ছবিটি 1989 সালে খনির এলাকায় একটি সত্তিকারের ভয়াবহ দুর্ঘটনাকে ঘিরে আবর্তিত হয়। কয়লা খনিতে আটকে পড়া ৭১ জন শ্রমিকের জীবন বাঁচাতে প্রকৌশলী যশবন্ত গিলের বীরত্বপূর্ণ কাজ সেলুলয়েডে চিত্রিত করবেন পরিচালক।জানা যায়, খনির ওপর থেকে 'ক্যাপসুল' নামিয়ে আনার 80 ঘণ্টা চেষ্টার পর 65 জন শ্রমিককে উদ্ধার করেন গিল। বাকি তাদের মধ্যে ৬ জন জলে ডুবে মারা যান।



এই ছবিতে অক্ষয়ের সাথে অভিনয় করতে দেখা যাবে বাঙালি অভিনেতা অভিজিৎ লাহারি। বাঙালি অভিনেতা অভিজিৎ লাহারি কে ইতিমধ্যেই ‘ফ‌্যামিলি’, ‘বেলবটম’- এইসব ছবিতে অক্ষয়ের সাথে দেখা গিয়েছেন অভিনয় করতে। এই ছবিতে অভিজিৎ কে আসানসোলে স্টেশনের মাস্টার চরিত্রে দেখা যাবে বলে অভিযোগ। ‘এই ছবিতে আমার ছোট একটা চরিত্র' এই কথা অভিনেতা জানিয়েছেন এক সাংবাদিক মাধ্যম দিয়ে। 'ক্যাপসুল গিল'-এর শুটিংয়ের তারিখ সম্পর্কে আমরা নিশ্চিত কোন প্রকার কিছু বলতে পারব না, এটি পুনঃনির্ধারিত হতে পারে।



অক্ষয় ছাড়া এই ছবিতে আরো অনেক অভিনেত্রা ও অভিনেত্রী কে অভিনয় করতে দেখা যাবে যেমন পরিণীতি চোপড়া, লঙ্কেশ ভরদ্বাজ, রাজেন্দ্রকুমার প‌্যাটেল, কুমুদ মিশ্রর। এর আগে অক্ষয়ের সাথে টিনু সুরেশকে দেখা গিয়েছেন রুস্তম ছবির পর্দায়। এই ছবি বক্স অফিসে ভালো সাড়া ফেলেছিল। বাস্তব ঘটনাকে বৃদ্ধি করে তৈরি করা হয়েছিল রুস্তম ছবি। তারিখ বলতে না পারা গেলেও এটা নিশ্চিত অক্ষয় আসছেন রানীগঞ্জ শুটিং করতে। অক্ষয়ের সর্বশেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল 'রাম সেতু'। দীর্ঘদিন পর এই ছবির অক্ষয়ের বক্স অফিস খরা কেটেছে। প্রসঙ্গত খুব শীঘ্রই মরাঠি ফিল্ম ইন্ডাস্ট্রিতে ডেবিউ হচ্ছে অভিনেতার। 'বীর দাউদলে সাত' ছবিতে ছত্রপতি শিবাজির ভূমিকায় দেখা যাবে তাঁকে।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ