Breaking News

সবচেয়ে সস্তা ৩৬৫ দিনের প্ল্যান ডাটা ও কল! jio-কে হার মানাবে airtel, vi-র এই প্ল্যান

বর্তমানে সব টেলিকম কোম্পানি তাদের প্ল্যানের দাম বাড়াতেই আছে। আর এই বাড়তি দামের সঙ্গে তাল মিলিয়ে চলতে নাও পারে বলে দীর্ঘশ্বাস ফেলছে সাধারণ মানুষ। কিন্তু বাজারে কিছু সস্তা প্ল্যান আছে, আর সেই কারণেই আমাদের আজকের এই প্রতিবেদন।


দৈনিক ৫ টাকারও কমে ৩৬৫ দিনের ভ্যালিডিটি ও ডেটা! JIO-কে হার মানাবে Airtel, VI-র এই প্ল্যান


আজ এখানে আমরা আপনাকে Jio, Airtel এবং Vi-এর সমস্ত সস্তা প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি। এখন আপনি যদি একটি রিচার্জ প্ল্যান খুঁজছেন যা দীর্ঘদিন ধরে চলবে, তাহলে এই প্রতিবেদনটি পড়তে থাকুন। এখানে আমরা আপনাকে সস্তা ১ বছরের প্ল্যান সম্পর্কে বলতে যাচ্ছি।




Jio-এর ২৬৯/- টাকার প্ল্যান:- এই প্ল্যানটি Jio-এর সবচেয়ে ব্যয়বহুল রিচার্জ প্ল্যান। ৩৬৫ দিনের এই প্ল্যানে আপনি প্রতিদিন ২ জিবি ডেটা পাবেন । আর পেয়ে যাবেন ৬৩০ জিবি ডেটার সাথে আপনি আনলিমিটেড কলিং এবং প্রতিদিন ১০০টি SMS এর সুবিধা পাবেন। এছাড়াও, অন্যান্য সমস্ত প্ল্যানের মতো, আপনি এখানে সমস্ত জিও অ্যাপের বিনামূল্যে সাবস্ক্রিপশন পেয়ে যাবেন।




Vi-এর ১৭৯৯ টাকার প্ল্যান:- Vi-এর এই প্ল্যানে আপনি Airtel-এর মতো সমস্ত সুবিধা পাবেন। উদাহরণস্বরূপ, আপনি ১ বছরের জন্য বৈধতা ছাড়াও ২৪ জিবি নেট পাবেন এবং Vi Movies & TV Basic-এর বিনামূল্যে সাবস্ক্রিপশন পাবেন।




এয়ারটেলের ১৬৯৯ টাকার প্ল্যান: - এটি এয়ারটেলের সবচেয়ে সস্তা ১ বছরের প্ল্যান। কিন্তু Jio-এর প্ল্যানের মতো প্রতিদিন ২GB ডেটা নয়, আপনি মোট ২৪GB ডেটা পাবেন। এছাড়াও, আপনি ৩,৬০০টি SMS এবং বিনামূল্যে HelloTunes, Wynk Music এবং Apollo ২৪×৭ Circle সদস্যপদ পাবেন।

একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ